ইমরান খানের ওয়াদা কাশ্মীরকে স্বাধীন করতে লড়াইয়ের

ইমরান খানের ওয়াদা কাশ্মীরকে স্বাধীন করতে লড়াইয়ের, ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরকে স্বাধীন করতে লড়বেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। কাশ্মীর স্বাধীন না হওয়া পর্যন্ত তিনি এ লড়াই চালিয়ে যাবেন বলে জাতির কাছে প্রতিশ্রুতি দিয়েছেন।

সোমবার (২৬ আগস্ট) পাকিস্তানে এক অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় ইমরান খান জাতির উদ্দেশে এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তিনি বলেন, কাশ্মীর যতক্ষণ পর্যন্ত স্বাধীন না হবে, প্রতিটি ফোরামে আমি এ বিষয়ে সর্বোচ্চ আওয়াজ তুলবো। এটি জাতির সঙ্গে আমার ওয়াদা।

বক্তব্যে ইমরান খান নিজেকে ‘কাশ্মীরি দূত’ আখ্যায়িত করে বলেন, কাশ্মীরি জনগণের কাছেও আমি ওয়াদা করছি, কাশ্মীর ইস্যুটি নিয়ে আমি সারাবিশ্বে কাজ করব। কাশ্মীর স্বাধীন না হওয়া পর্যন্ত আমার চেষ্টা চলবে।

English

Imran Khan’s promise to fight to liberate Kashmir, Pakistan’s Prime Minister Imran Khan will fight to liberate India-controlled Kashmir. He has promised the nation that he will continue the fight until Kashmir becomes independent.

Speaking at a ceremony in Pakistan on Monday (August 27th), Imran Khan made this promise to the nation.

“Until Kashmir becomes independent, I will raise the maximum voice in each forum,” he said. This is my promise to the nation.

Speaking on the occasion, Imran Khan called himself an “Kashmiri envoy” and said, “I promise to the people of Kashmir too that I will work on the Kashmir issue worldwide.” Until Kashmir becomes independent, my efforts will continue.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *