কাশ্মীরে প্রতিনিয়ত কি হচ্ছে? তা জানাতে হবে বিশ্বকে ইলহান ওমর !

কাশ্মীরে প্রতিনিয়ত কি হচ্ছে? তা জানাতে হবে বিশ্বকে ইলহান ওমর !

ভারত শাসিত জম্মু ও কাশ্মীরে যোগাযোগ ব্যবস্থা পুনরুদ্ধারের আহ্ বান জানিয়েছেন সোমালিয়ান বংশোদ্ভুত মার্কিন কংগ্রেস সদস্য ইলহান ওমর। সোমবার জি-৭ সম্মেলনে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বৈঠকের পর ওমর এই মন্তব্য করেন। ডন

টুইট বার্তায় তিনি বলেন, ‘আমাদের উচিত কাশ্মীরে অতিসত্ত্বার যোগাযোগ ব্যবস্থা চালু করার জন্য আহ্বান জানানো। মানবাধিকার, গণতন্ত্র ও ধর্মীয় স্বাধীনতার জন্য এটি প্রয়োজন। ’ ওমর আরো বলেন, আন্তর্জাতিক সংস্থাগুলোকে কাশ্মীরে কি চলছে তা নিয়ে কাজ করতে ও জানতে দিতে হবে।

ফ্রান্সে বিয়ারিটজে জি-৭ সম্মেলনে ট্রাম্প কাশ্মীর ইস্যুতে মধ্যস্ততার প্রতাব দিলে মোদি বলেছেন, ভারত-পাকিস্তান নিজেরাই এই দ্বিপক্ষীয় বিষয়টি সমাধান করবে। গত সপ্তাহে একদল মার্কিন কংগ্রেস সদস্য দিল্লীকে কাশ্মীরে চলমাল অচলাবস্থা নিরসনের আহ্বান জানান।

যুক্তরাষ্ট্রে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত হর্ষবর্ধন শ্রিংলাকে হাউস আর্মড সার্ভিস কমিটির চেয়ারম্যান কংগ্রেস সদস্য অ্যাডাম স্মিথ বলেন, ‘কাশ্মীরে যোগাযোগ বিচ্ছিন্ন, সামরিকীকরণ ্ও কারফিউ নিয়ে উদ্বেগের যথেষ্ঠ কারণ রয়েছে। নিউইয়র্কের কংগ্রেস সদস্য ভেটি ক্লার্ক বলেছেন, ‘কাশ্মীরে যা চলছে মোদীর তা করার কোন অধিকার নেই। আমাদের উচিত এই বিষয়টি নিয়ে কথা বলা।

গত ৫ আগস্ট ভারত জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে এটিকে কেন্দ্রশাসিত দুইটি অঞ্চলে ভাগ করে। এরপর থেকেই সেখানে লাখো সেনা মোতায়েন, কারফিউ আরোপ করা হয়। ইন্টারনেট ও টেলিযোগাযোগ বন্ধ হয়ে বিছিন্ন অঞ্চলে পরিণত হয় কাশ্মীর। শতশত রাজনৈতিক নেতাকর্মী ও ৪ হাজারেরও বেশি সাধারণ কাশ্মীরিকে আটক করা হয়। কড়া নিরাপত্তা ও বিধি-নিষেধ সত্তে¡ও প্রতি শুক্রবার জুমা উপলক্ষ্যে কারফিউ শিথিল করার পর বিক্ষোভ প্রদর্শন করেন কাশ্মীরিরা।

আরো সংবাদ:

বর্তমান আরব শাসকরা মুসলিম উম্মাহর কলঙ্ক বলে মন্তব্য করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মানা দেয়ায় আরব আমিরাতের কঠোর সমালোচনা করে তিনি বলেন, নরেন্দ্র মোদি যে সময়ে কাশ্মীরে ইতিহাসের বর্বরতম নিষ্ঠুরতা চালাচ্ছে,

অধিকার ও মর্যাদা কেড়ে নিয়ে কাশ্মীরী মজলুম মুসলমানদের কলিজায় সেল বিধঁছে, ঠিক সে সময়ে এই খুনি খলনায়ককে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মানা দিয়ে আমিরাত ও বাহরাইনের শাসকরা ইসলামের উম্মাহ চেতনাবোধ ও মানবাধিকার চিন্তার সাথে বিশ্বাসঘাতকতা করেছে। আজ (২৭ আগস্ট) বুধবার এক বিবৃতিতে তিনি আরো বলেছেন, মধ্যপ্রাচ্য জুড়ে আরব শাসকরা ক্ষমতা ও ভোগবাদে এতটা অন্ধ হয়ে পড়েছেন যে,

বছরের পর বছর দেশের জনগণের বাকস্বাধীনতা ও অনেক গুরুত্বপূর্ণ মৌলিক অধিকার হরণ করে জুলুমের স্ট্রিম রোলার চালাচ্ছেন। তারা নিজেরাই শুধু ইসলাম ও উম্মাহ চিন্তার বিপরীতে চলছেন তা নয়, বরং দেশের মানুষের ধর্মীয় স্বাধীনতাকেও অনেক ক্ষেত্রে কেড়ে নেন। বাণিজ্য ও ভোগবাদের বিপরীতে এসব শাসকের কাছে উম্মাহ চেতনা, মানবতাবোধ ও মানবাধিকার হাস্যকর বিষয়।

বিবৃতিতে জমিয়ত মহাসচিব আরো বলেছেন, ধর্মহীনতা, মানবাধিকার হরণ এবং অমানবিকতায় বর্তমান আরব শাসকরা মুসলিম উম্মাহর কলঙ্ক। এদের মুসলিম স্বার্থবিরোধী কর্মতৎপরতা অনেক ক্ষেত্রে ইসলামবিদ্বেষী কুফরী শক্তিকেও হার মানায়।

তিনি বলেন, কাশ্মীর সংকটে মুসলিম উম্মাহ’র মাঝে ইহুদীবাদী ইসরাইল ও পাশ্চাত্যের গোপন ইন্ধন থাকার জোরালো সন্দেহ বিরাজমান থাকলেও এসব দেশ কাশ্মীরে ভারতের নিপীড়ন ও মানবাধিকার প্রশ্নে সৌজন্যতার জায়গা থেকে হয় কৌশলী কথা বলে অথবা নীরব থাকে। কিন্তু বর্তমান আরব শাসকদের এই সৌজন্যতাবোধ বা মানবিক শিষ্টাচারও অবশিষ্ট নেই।

কী করে আরব আমিরাত কাশ্মীরে ভারতীয় নিপীড়নকে প্রকাশ্যে সমর্থন জানাতে পারল, ভেবে কুল পাই না। কাশ্মীর নিয়ে যে মুহুর্তে বিশ্বব্যাপী উম্মাহ’র অন্তরে ক্ষরণ হচ্ছে এবং প্রতিবাদের আগুন ঠিকরে বের হচ্ছে, ঠিক এমন নাজুক সময়ে কী করে আমিরাত ও বাহরান গুজরাটের কসাই খ্যাত কাশ্মীরে নিপীড়নকারী মোদিকে সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননা দিতে পারল,

ভাবা যায় না। জমিয়ত মহাসচিব বলেন, সাম্প্রতিক সময়ে মিসরের ইতিহাসে প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট শহীদ মুহাম্মদ মুরসীকে ক্ষমতাচ্যুত করা ও পরে কৌশলী হত্যা করা এবং মিসরীয় জনগণের উপর ব্যাপক দমন-পীড়ন ও গণহত্যার মতো নিষ্ঠুরতায় স্বৈরাচার সিসিকে অস্ত্র, অর্থ ও রাজনৈতিক সমর্থন দিয়ে সহযোগিতা করছে এই আরব শাসকরা।

আরব বিশ্বের মুসলমানদের জানমাল, ইজ্জত-আব্রু কেড়ে নেওয়া, নাগরিক জীবনে ভীতি তৈরি, জীবনকে অনিরাপদ করে তোলা এবং বিশ্বব্যাপী উম্মাহ চেতনা, ঐক্য ও সংহতিকে তছনছ করার জন্য বর্তমান এই আরব শাসকরাই বহুলাংশে দায়ী। পাশ্চাত্যের কূটচাল ও আধিপত্য প্রতিষ্ঠার ষড়যন্ত্রে চাপিয়ে দেওয়া যুদ্ধের মাধ্যমে ইরাক, মিসর, লিবিয়া,

সুদান, সিরিয়া, আফগানিস্তান তছনছে এসব আরব শাসকরাই সহযোগীর ভূমিকা পালন করে চলেছে। তিনি বলেন, ইসলামী চেতনাবোধ থেকে সরে পড়া আরব শাসকদের মানবাধিকার, ইনসাফ ও উম্মাহ’র স্বার্থবিরোধী তৎপরতার ইতিহাস অনেক পুরনো। এদের পুর্ব পুরুষরাই শায়খুল হিন্দকে গ্রেফতার করে ইংরেজদের হাতে তুলে দিয়েছিল।

শায়খুল হিন্দ ভারত বর্ষকে ইংরেজদের গোলামীর জিঞ্জির থেকে মুক্ত করতে আন্তঃদেশীয় লড়াইয়ের পরিকল্পনা প্রণয়ন করে আরব গিয়েছিলেন। তখন তৎকালীন আদর্শচ্যুত আরব শাসক শরীফ হোসাইন শায়খুল হিন্দকে গ্রেফতার করে ইংরেজদের হাতে তুলে দিয়ে মুসলিম জাতির সাথে বিশ্বাসঘাতকতা করেছিল। আরব শাসকদের বিশ্বাসঘাতকতা এবং ভারতীয় বেঈমানদের কারণেই তখন শায়খুল হিন্দের সেই পরিকল্পনা সফল হতে পারেনি।

শায়খুল হিন্দের সেই পরিকল্পনা সফল হতে পারলে ভারতীয় এই উপমহাদেশ থেকে ইংরেজরা বহু আগেই বিতাড়িত হতে বাধ্য হতো। তিনি বলেন, আদর্শচ্যুত এসব নিষ্ঠুর শাসকদের বিরুদ্ধে প্রতিবাদ করা এখন ঈমানী দায়িত্ব হয়ে পড়েছে।

English

What is the Kashmir representative doing? Worldwide Elhan Omar!

Relationship between India and Jammu and Kashmir Communications Reintegrated by Ahsan Somalian Native American Congress Office Ilhan Omar. Omar made the remarks after meeting US President Donald Trump and smaller Narendra Turn at a G-4 conference on Monday. Don

He messaged, “The call has been made to contact our ordinary Kashmir guests. This is needed for map makers, democracies and religious demonstrations. ‘Omar also said that international agencies should not be in trouble with Kashmir!

G-ration Trump to brainstorm Modi in Mediterranean squad in Issue, Kashmir, to resolve bilateral Indo-Lanai incident. Last week, the United States Congress Office in New Delhi told the Narcan caller that the Delhi Kashmir accident was going on.

On August 8, the army of the arrival of the Central Bengal Army had a special earthen section of Jammu and Kashmir, India. Internet and telecommunication shut down Hundreds of Thakurmi and seven over normal Kashmir should be detained. Kashmiris staged protests after a Juma site worker’s style on Friday, despite tight security and provisions.

More news:

Commenting on the scandal of the Jamal Ummah, the Arab Kalakaua is temporary Islam Islam Bangladesh Secretary General Allama Noor Hossain Qasemi. He said that Narendra Modi, the past ritual in the history of Kashmir,

Right and the sweet Kiyada Kashmiri Majlum Girls’ Collegia Cell Meeting, at that time, gave the killer Kholnek a state visit to the accident involving the Islamic Ummah Chitinabad and the pilgrimage of Irat and Bahrain. He further discusses today (August 27) a Wednesday, that in the meantime the Arabs were blinded by the power and consumerism of the Arab period,

Over the years, stream rollers can be used to take away people’s franchise and some important basic rights. They cannot go the opposite of false Islam and the Ummah, many people are religious movements when some of the events took place. Ummah consciousness, understanding and human rights are ridiculous.

Details The Junior Secretary-General further philosophies, religiosity, human rights descriptions and inhuman images are a scandal of the Ummah, the wife of the Arab jungle. Ideal female self-interest programs are often accepted by Islamist infidel writers.

He said that people living in the proximity of Kashmir to the Ummah, the pro-Israeli and Western secret colonel Zoro, were told to take down the Kashmir incident in the country from a courtesy site on oppression and human rights issues. But we do not contact the Arabs

UAE Kashmir Pictures show Pearl supporting the oppression, not voting cool. The moment the Ummah is gathered around the world in Kashmir and the report is being examined, it is a critical time for the Amira and wow wow wow ami and oh wow wow wow goo goo goo goo goo goo goo goo goo Gu kadhi mo mo mo mo mo mo

Don’t think The General Secretary of the Ziyat said that during the inauguration, the President became the first image President Shaheed Murtur Mursur, and later stayed in Kali and his suppression and massacres were involved in the people of Mahomedan, his husband Chase Sikitik, Educational Partisan Argent.

Arab investigators have reported that the Arabs have been involved in the repression of Ijaz-Abreu Kedu’s position, the idea of ​​citizenship, lifting of life insecurity and the spreading of the Ummah consciousness worldwide, the sudden and attachment to Western crusade and the domination of the founding founder, America, and Libya.

Sudan, Syria, Afghanistan can be traced back to the Islamic period, he said, because of the history of human rights, justice, and the Ummah against Islamic interests. Before the discussion, the father of the American people criticized Shaykhul.

Shaykhul India India should not stay away from Zanjeer integrated slaughterhouse in Barsa, the then-deposed Arabian Kala Sharif Hossain Shaykhul has been arrested by English Arab consultants as a place of faith and the reason for our pilgrims is to do what Shaykhul Hind hopes.

Traditional parts of the Shaykhul Hindi originated from this bay before long. He said that ideals should not be practiced!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *