সাকিব বলেন, ম্যাচ বাঁচানোর দুটি রাস্তা আছে

সাকিব বলেন, ম্যাচ বাঁচানোর দুটি রাস্তা আছে, টার্গেট ৩৯৮ রানের। পাহাড় সমান টার্গেট চতুর্থ ইনিংসে কতটা টপকাতে পারে সেটা নিয়ে শুরু থেকেই ছিল সন্দেহ। সেই সন্দেহ সত্যি করে হারের শঙ্কা মাথায় রেখে আজ চতুর্থ দিনের খেলা শেষ করেছে বাংলাদেশ।

চতুর্থ দিনের খেলা শেষে বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ১৩৬ রান। এখনো বাংলাদেশ পিছিয়ে আছে ২৬২ রানে। উইকেটে আছেন সাকিব আল হাসান ও সৌম্য সরকার। সাকিব ৩৯ ও সৌম্য অপরাজিত আছেন ০ রানে। আগামীকাল সকালে তারা ফের ব্যাটিংয়ে নামবে।

বাংলাদেশের এই ম্যাচে জিততে হলে অসম্ভবকে সম্ভব করতে হবে। আর সেই অসম্ভবকে সম্ভব করতে পারার কেবল দুইটাই পথ দেখেন সাকিব আল হাসান।

এই দুটি পথ হল, হয় অতিমানবীয় ইনিংস খেলা অথবা বৃষ্টি। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এটাই বলেন সাকিব।

সাকিব আল হাসান বলেন, দুইটা জিনিস আমাদের বাঁচাতে পারে। যদি আমি ১৭০ এবং সৌম্য ১২০ বা আমি ১৫০ এবং সৌম্য ১২০ রান করে। আর মাথার উপর বৃষ্টি তো আছেই।

English

The target is 5 runs. From the outset, doubt was as to how far the target could be in the fourth inning. Bangladesh have finished the fourth day of the game today, keeping in mind the suspicion of the defeat.

At the end of the fourth day, Bangladesh collected 5 runs for 5 wickets. Bangladesh is still behind by 212 runs. Shakib Al Hasan and Soumya Sarkar are on the wicket. Shakib is 3 and Saumya is unbeaten on 7 runs. They will be back in the batting tomorrow morning.

 
To win this match in Bangladesh will have to make the impossible possible. And Shakib Al Hasan sees only two ways to make that impossible possible.

These two paths are either superhuman innings play or rain. Shakib said this at a press conference after the match.

Shakib Al Hasan said two things can save us. If I scored 1 and Soumya 120 or I scored 3 and Gougett 127. And there is rain on the head.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *